ক্লাসে আপত্তিকর শিক্ষকের বিচার চেয়ে ৬ ছাত্রী হাসপাতালে!

Print

ক্লাসে আপত্তিকর কথা বলার প্রতিবাদ করে হাসপাতালে যেতে হয়েছে ৬ ছাত্রীকে। তাদের পিটিয়ে আহত করেছেন লম্পট শিক্ষক। এসময় শিক্ষকের বেদম মারধরে ৩ ছাত্রী অজ্ঞান হয়ে যায়। মঙ্গলবার শেরপুরের শ্রীবরদী এমএনবিপি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক নূর ইসলামকে আটক করেছে পুলিশ।

জানা যায়, সম্প্রতি ওই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রীদের সাথে ওই শিক্ষক পাঠদানের সময় অশালীন কথা বার্তা বলেন এবং সঠিকভাবে পাঠদান না দিয়ে গল্প করেন। এ বিষয় নিয়ে ছাত্রীরা প্রধান শিক্ষকের নালিশ করলে শিক্ষক নুর ইসলাম ক্ষিপ্ত হয়ে উঠেন। মঙ্গলবার তিনি ক্লাস চলাকালে ছাত্রীদের ইচ্ছেমত মারধর করেন। এতে তিন ছাত্রী অজ্ঞান হয়ে পড়ে। পরে তাদের শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারা হলো ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী রওনকজাহান বুশরা, শাউলিয়া জাহান শূর্মি ও সোহানা ইসলাম স্মৃতি।

এদিকে কৌশলে শিক্ষক নুর ইসলাম স্কুল থেকে পালিয়ে গেলেও শিক্ষার্থীদের অভিভাবকদের তোপের মুখে সন্ধ্যা ছয়টার দিকে নুর ইসলামকে আটক করে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com