ক্লাসে ছাত্রীকে জড়িয়ে ধরে চুমু, ক্যাম্পাসে শিক্ষক গ্রেফতার!

Print

এবার শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে জড়িয়ে ধরে চুমু দেয়ার ঘটনা ঘটেছে। ক্লাসের ভেতরেই এমন ঘটনা ঘটিয়েছেন ওই শিক্ষক আবদুল হাকিম। এঘটনায় লম্পট ওই ক্রীড়া শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে। সোমবার স্কুল ক্যাম্পাস থেকেই ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মতিন জানান, রোববার এক ছাত্রীর অভিভাবক এসে ক্রীড়া শিক্ষক আব্দুল হাকিমের বিরুদ্ধে তার মেয়েকে জড়িয়ে ধরে চুমু দেয়ার অভিযোগ করেন। এঘটনায় তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

এদিকে ওই ছাত্রীর অভিভাবক নাটোর থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করায় পুলিশ শিক্ষক আব্দুল হাকিমকে স্কুল ক্যাম্পাস থেকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তিন সন্তানের জনক ওই ক্রীড়া শিক্ষক আব্দুল হাকিম রাজশাহীর চারঘাট উপজেলার কাকাইলকাঠি গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

নাটোর থানার ওসি মো. জালাল উদ্দিন ওই শিক্ষককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com