ক্ষমতা চিরস্থায়ী নয়, সতর্ক হোন

Print

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দূর্ণীতি, চাঁদাবাজী, মাদক ব্যবসা, টেন্ডারবাজিতে জড়িতরা সাবধান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশান শুরু হয়ে গেছে। যে শুদ্ধি অভিযান রাজধানী থেকে শুরু হয়ে গেছে তা পর্যায়ক্রমে দেশব্যাপী চলবে। তিনি প্রথমে নিজের ঘর থেকে অভিযান শুরু করেছেন। অপরাধী নিজ দলের হলেও ক্ষমা নেই। পরবর্তীতে অন্য দলের দূর্নীতিবাজদেরও ধরা হবে।

তিনি বলেন, খালেদা জিয়া যা পারেননি শেখ হাসিনা তাই করছেন। ফেনীর উন্নয়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়া ফেনীর সন্তান দাবী করেন। এমন কোন উন্নয়ন করেননি যা দেখাতে পারবেন। অথচ মহিপাল ৬ লেইন ফ্লাইওভার, রেলওয়ে ওভারপাস, শতভাগ বিদ্যুতায়নসহ এমন কোন উন্নয়ন নেই যা শেখ হাসিনা করেননি। এছাড়া অল্প সময়ের মধ্যে গোডাউন কোয়ার্টার রেলওয়েও ভারপাস, আলোকদিয়া-ভালুকিয়া-ছাগলনাইয়া সড়ক প্রশস্তকরণ, ফেনী-বিলোনীয়া সড়ক প্রশস্তকরণ, লালপোলে আন্ডারপাস অথবা ওভারপাস নির্মাণ, মুহুরী সেতু ও ফাজিলেরঘাট সেতু পুনঃ নির্মাণ করা হবে। তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়ন ধরে রাখতে হলে দলীয় নেতাকর্মীদেরকে সুন্দর আচরণ করতে হবে। কেবল উন্নয়ন দিয়ে মানুষের মন জয় করা যায় না। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, মনে রাখবেন ক্ষমতা চিরস্থায়ী নয়।

তিনি শনিবার বিকেলে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

জেলা সভাপতি আবদুর রহমান বি.কম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনি কসম্পাদক একে এম এনামুল হক শামীম এমপি, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। সদর উপজেলা সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর যৌথ পরিচালনায় জেলা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি স্বাগত বক্তব্য রাখেন।তুমুল বৃষ্টি উপেক্ষা করেও সম্মেলনে বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।এর আগে দুপুরে তিনি ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।বহুল আলোচিত আওয়ামীলীগ দলীয় সাবেক সংসদ সদস্য জয়নাল আবদীন হাজারীর উপদেষ্টা হওয়া প্রসঙ্গে তিনি বলেন, এটি তার জানা নেই। অফিসিয়ালি কোন চিঠি তিনি পাননি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com