ক্ষমা চাইতে আইভীকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

Print

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে চাইতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল এ আল্টিমেটাম দিয়েছেন।

রোববার (১৬ জুন) শহরের চাষাঢ়ায় আওয়ামী লীগ কার্যালয়ে বোমা হামলার ১৮তম বার্ষিকীতে নিহতদের প্রতি শ্রদ্ধা জানানোর পর এ আল্টিমেটাম দেন হামলায় দুই পা হারানো চন্দন শীল।

তিনি বলেন, বোমা হামলায় নিহতদের নামফলকের পাশে ময়লার ডাস্টবিন রাখার তীব্র নিন্দা জানাই। সিটি করপোরেশনের অযত্ম-অবহেলায় নামফলকটির চারপাশে সবসময় ময়লা জমে থাকে। যত ময়লা আছে, সব এখানে ফেলা হয়। এ নিয়ে সিটি করপোরেশনের কোনো উদ্যোগ নেই। এ জন্য নারায়ণগঞ্জ সিটি মেয়রকে প্রকাশ্যে ক্ষমা চেয়ে ময়লার ডাস্টবিন সরাতে হবে। আমরা তাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলাম। এর মধ্যে ক্ষমা না চাইলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বলেন, এ বোমা হামলায় যারা নিহত হয়েছেন, তারা আওয়ামী লীগের জন্যই নিহত হয়েছেন। আর তিনি আওয়ামী লীগের মেয়র হয়েও আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে আলোচনা ছাড়াই এখানে শহীদ মিনার স্থাপন করেছেন। আমরা একবারও বলিনি, আমাদের শহীদদের সম্মান করেন। সম্মান করার প্রয়োজন নেই, কিন্তু তাদের নাম এখানে বসিয়ে অসম্মান করবেন না। এ অধিকার কারও নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com