খাদ্যমন্ত্রীর জামাতার মৃত্যু, লাশের ময়নাতদন্তের দাবিতে বিক্ষোভ

Print

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের জামাতা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক রাজন কর্মকার মারা গেছেন।

রোববার ভোর পৌনে ৪টার দিকে তাকে রাজধানীর বেসরকারি হাসপাতাল স্কয়ারে নেওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসাদ বলেন, মৃত অবস্থায়ই রাজনকে হাসপাতালে আনা হয়।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ওরাল অ্যান্ড মেডিসিন সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক রাজন কর্মকারের মৃত্যু অস্বাভাবিক দাবি করেছেন তার সহকর্মীরা। তারা তার ময়নাতদন্তের দাবিতে বিক্ষোভ করছেন।

জানা গেছে, রাজনের স্ত্রী কৃষ্ণা চন্দ্র মজুমদারও বিএসএমএমইউ’র জেনারেল সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক। তারা দুজন ৪৭ ইন্দিরা রোড, তেজগাঁওয়ের হাসেম বাড়ির ৩/সি ফ্ল্যাটে থাকতেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com