খালেদার সঙ্গে তোলা ছবি নিয়ে যা বললেন মিশা

Print

আমি একজন চলচ্চিত্র শিল্পী। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। মানুষ আমাকে ভালোভাবেই চিনেন, ভালোবাসেন। সেই ভালোবাসার জায়গাটা নিতে পেরেছি শুধু শিল্পী হওয়ার কারণে। আর শিল্পীরা সব মানুষের। তাদের কোনও দল নেই,জাত নেই। আমরা সকলের, সবার সঙ্গে আমাদের সখ্যতা। তাই অনেকেরে সঙ্গে শিল্পীদের ছবি তুলতে হয়। আমাকেও তুলতে হয় ছবি।

এভাবেই কথাগুলো সময় সংবাদকে কথাগুলো বলছিলেন সদ্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীর সমিতির সভাপতি মিশা সওদাগর।

মিশা বলেন, আমি কোনও রাজনীতি দলের সঙ্গে জড়িত নই। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন সদস্য হিসেবে এই সংগঠন ছাড়া আর কোনও সংগঠনের সঙ্গেও জড়িত না। যে ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, সেটি আমি শতভাগ গ্যারান্টি দিয়ে বলতে পারি এটি এডিট করা ছবি।

এই খল অভিনেতা বিজয় লাভ করার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। কথিত এক ছাত্রদলের নেতার ফেসবুক থেকে ছবিটি ভাইরাল হয়।

তিনি লিখেছেন, ‘অভিনন্দন শহীদ হাসান মিশা (মিশা সওদাগর) জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠনের (জাসাস) সাবেক সহসভাপতি, টানা দ্বিতীয়বার চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত।’

তবে এই তথ্য উড়িয়ে দিয়ে মিশা বলেন, তথ্যগুলো ভিত্তিহীন, এটা আমাকে একটি পক্ষ থেকে আত্মঘাতী করা হচ্ছে। আমরা শিল্পীরা সব সময় নিজের মধ্যে সকলকে দেখতে চাই। সেই জায়গা থেকে আমরা অভিনয় করি। এর চেয়ে বেশি কিছু আমরা নিজেদের মনে করি না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com