খালেদা জিয়ার অসুস্থ্যতা নিয়ে বিএনপি মহাসচিব মিথ্যাচার করছে…আসাদুজ্জামান খান কামাল

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধিঃ
বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া বর্তমানে কারাগারে সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শুক্রবার রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের কঠিন চীবর দান অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী এসময় আরও বলেন, খালেদা জিয়া আগে অসুস্থ ছিলো পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। তার যে রোগ গুলো ছিলো এগুলো আগের রোগ, এখন তিনি সুস্থ আছেন বলে চিকিৎসকরা আমাদেরকে জানিয়েছেন। তিনি আরও বলেন খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিএনপি মহাসচিব মিথ্যাচার করছেন। আদালত সরকারের নিয়ন্ত্রণে নেই, আদালত একটি স্বাধীন প্রতিষ্ঠান। সরকার জঙ্গিদের কঠোর হাতে দমন করায় দেশে এখন শান্তি বিরাজ করছে।
কঠিন চীবর দান অনুষ্ঠানে এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাংসদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার,ও ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু ও সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এফ.এম.সায়েদ, স্বনির্ভর সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামসহ আরো অনেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com