খালেদা জিয়াকে কেউ মনে রাখবে না

Print

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, এলজিআরডি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের মানুষ এখন খালেদা জিয়াকে ভুলে যেতে চলেছে। আওয়ামী লীগ আরেকবার ক্ষমতায় এলে খালেদা জিয়া নামে বিএনপিতে যে একজন নেত্রী ছিলেন সেটি আর কেউ মনে রাখবে না।

শনিবার দুপুরে শহরের বদরপুরে অবস্থিত আফসানা মঞ্জিলে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছে মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে নিরবিচ্ছিন্ন আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে। বন্দুকের নলের মাধ্যমে এই দলের সৃষ্টি হয়নি। একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধসহ দেশের সকল আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছে এই আওয়ামী লীগ। তাই আওয়ামী লীগ এদেশের সবচেয়ে জনপ্রিয় গণমানুষের রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নতি সাধিত হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন আর কেউ গরিব নেই। আমরা এখন সারাবিশ্বের রোল মডেলে পরিণত হয়েছি। উন্নয়নের এই ধারা বজায় রাখার স্বার্থেই জনগণ এখন আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com