খালেদা জিয়ার মুক্তি দাবিতে ঢাকায় বিএনপির বিক্ষোভ

Print

দেশ ও গণতন্ত্রের স্বার্থে যত দ্রুত সম্ভব বিএনপি চেয়ারপান বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে রাজনীতিতে স্থিতিশীলতা ফিরিয়ে আনার দাবি জানিয়েছে বিএনপি। দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করার দাবিতে গতকাল ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

শুক্রবার সকালে একটি বিক্ষোভ মিছিল বিজয়নগর থেকে শুরু হয় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় খালেদা জিয়ার মুক্তি সম্বলিত ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে কয়েকশত নেতাকর্মী মিছিলে যোগ দেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার টিএস আইয়ুবের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে জাতীয়তাবাদী ছাত্রদলের সহসভাপতি আলমগীর হাসান সোহান, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক রাজিব আহসান চৌধুরী পাপ্পু প্রমুখ উপস্থিত ছিলেন। মিছিল থেকে ‘আমার নেতা তোমার নেতা শহীদ জিয়া শহীদ জিয়া, ‘খালেদা জিয়ার মুক্তি চাই দিতে হবে দিতে হবে’, ‘স্বৈরাচারের পতন হবেই এবার নিশ্চয়’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

মিছিল পূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে টিএস আইয়ুব বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক করে রাখা হয়েছে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় এই দেশের মানুষ বারবার জীবন দিয়েছে। কিন্তু আজ দেশ থেকে গণতন্ত্র বিতাড়িত করে দেয়া হয়েছে। তাই গণতন্ত্রকে মুক্ত করতে হলে, মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হলে গণতন্ত্রের মূর্তপ্রতিক বেগম খালেদা জিয়াকে মুক্ত করতেই হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
bdsaradin24.com