খালেদা জিয়ার মুক্তি দাবিতে সারা দেশে কর্মসূচির সিদ্ধান্ত

Print

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জুলাই মাসে ঢাকাসহ বিভিন্ন মহানগরে কর্মসূচি পালন করবে ২০ দলীয় জোট। গত রাতে ২০ দলীয় জোটের বৈঠকের পর জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান এ কথা জানান।

তিনি বলেন, ২০ দলীয় জোটের নেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসার বশে কারাগারে আবদ্ধ করে রাখার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানিয়ে জোট দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের প্রধান নেত্রী বেগম জিয়ার দ্রুত মুক্তির লক্ষ্যে আগামী জুলাই মাসে ঢাকাসহ বিভিন্ন মহানগরে কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ ব্যাপারে আগামী সভায় নির্দিষ্ট সিদ্ধান্ত নেয়া হবে।

এক প্রশ্নের জবাবে নজরুল ইসলাম খান বলেন, ২০ দলীয় জোট বিরাট শক্তি। এ জোটে ঐক্য সুদৃঢ় আছে, এখানে কোনো সঙ্কট নেই।

আগামী ২৭ জুন এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব:) অলি আহমেদের সংবাদ সম্মেলনের ঘোষণা নিয়ে এক প্রশ্নের উত্তরে এলডিপির যুগ্ম মহাসচিব সাহাদাত হোসেন সেলিম বলেন, এলডিপি জোটে আছে থাকবে। এটা নিয়ে বিভ্রান্তির কোনো সুযোগ নেই।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে রাতে ২০ দলীয় জোটের এই বৈঠকে হয়। বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি, প্রস্তাবিত বাজেট, কৃষকদের উপাদিত পণ্যে ন্যায্যমূল্য নির্ধারণসহ নানা বিষয় নিয়ে আলোচনা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com