খুনের দায়ে তিনজনের ফাঁসি, চারজনের যাবজ্জীবন

Print

চাঁপাইনবাবগঞ্জে বাবু নামে একজনকে হত্যার দায়ে তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া চারজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে। খালাস দেওয়া হয়েছে আটজনকে।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী এই রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- শিবগঞ্জ উপজেলার পরানপুর গ্রামের মেহশাদের ছেলে মেহেরাব হোসেন বাচ্চু, মহেষপুর গ্রামের বাহার আলীর ছেলে জামাল উদ্দিন, ছোট মহেষপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে হযরত আলী।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- পরানপুর গ্রামের বাবুর স্ত্রী সায়েরা খাতুন, ছোট মহেষপুর গ্রামের রবুর ছেলে আসলাম, একই গ্রামের আলাউদ্দীনের ছেলে মহবুল এবং বলিহারপুর গ্রামের মংলুর ছেলে মিটুল।

বেকসুর খালাসপ্রাপ্তরা হলেন- নাসির, আকবর, নাজিম, তরিকুল, বাইরুল, সেতাবুর, এনামুল এবং খালেক।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ২৯ মার্চ বাড়ি থেকে রাত নয়টার দিকে চা খাওয়ার জন্য রাকিব পার্শ্ববর্তী মহেষপুর বাজারে যায়। এরপর থেকেই সে নিখোঁজ হয়। পরদিন সকালে মহানন্দা নদীতে জেলেদের জালে বাবুর লাশ পাওয়া যায়। পরে সেদিনই বাবুর বাবা বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com