খুশির আভাস, পরিবারে এসেছে নতুন অতিথির ছোঁয়া।

Print

খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি

 খুশির আভাস, পরিবারে এসেছে নতুন অতিথির ছোঁয়া। পরিবারের সকলের মাঝে অন্যরকম আনন্দ কাজ করছে। তবে সন্তানের বাবা মোঃ বাবুল হোসেন মন্ডল  বেশিই খুশি হয়ে  সন্তানের  মাতা  প্রিয়াঙ্কা হোসেনকে বলেন আল্লাহ যেন তোমাকে সারাজীবন সুখে রাখেন আমিন। 

খুশিতে  আত্মহারা হয়ে বলেন  তিনি আমি আবারও বাবা হলাম। আমার ঘরে আবার চাঁদের আলো এসেছে।  জীবনকে গুছিয়ে নিতে কিছুটা সময় নিয়েছি তারপর পরিকল্পনা অনুযায়ী অপেক্ষা।  চোখের সামনে ধীরে ধীরে আমার সন্তান স্ত্রীর গর্ভে বেড়ে উঠছে। তাকে নিয়ে কত পরিকল্পনা স্ত্রীর প্রশ্ন- তুমি ছেলে চাও নাকি মেয়ে চাও। আমি আল্লাহর নিকটে শুধু সুস্থ সন্তানের জন্য প্রার্থনা করতাম।

সন্তানের প্রতি বিশেষ দৃষ্টি দিয়ে তিনি আরও জানালেন, তুই সারা জীবন আদরে থাকবি। তোর মাঝে আমি আমাকে প্রতিষ্ঠিত করতে চাই। আমার না পাওয়া স্বপ্ন গুলো তুই পূরণ করবি। তোর কাছে একটাই চাওয়া- জীবনে হতাশ হবি না, অল্পতেই সন্তুষ্ট থাকবি, অহংকার, ঘৃণা যেনো তোকে স্পর্শ করতে না পারে। সর্বপরি একজন মানুষ হয়ে উঠবি। সে হবে- মানবিক ও শিক্ষিত মানুষ।

অন্যদিকে বাবুল হোসেন এর ছোট ভাই আরিফুল হোসেন মন্ডল খুশি আনন্দে ভরে উঠেছে তার মন তিনি তার ভাতিজার  আকিকার দেওয়ার জন্য ৭০০০০ হাজার  টাকার একটি গরু উপহার দিয়েছেন,

২০১৩ সালের ২৯ ডিসেম্বর  মোসা.    প্রিয়াঙ্কা হোসেনকে  বিবাহ বন্ধনে আবদ্ধ হন মোঃ বাবুল হোসেন মন্ডলের সাথে

তাঁদের প্রথম ছেলের নাম মোঃ পিয়ান হোসেন মন্ডল   বর্তমান বড় ছেলের  জন্ম ৫ ডিসেম্বর ২০১৫ । এই  দম্পত্তির দ্বিতীয় ছেলে     জন্ম  ৫/৯/২০১৯ সালে  বৃহস্পতিবার ১ টা ২০মিনিটে সময়  লুবানা  জেনারেল হাসপাতাল  জন্মগ্রহণ করেছে।

মোঃ বাবুল হোসেন মন্ডল  আশুলিয়া ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড গাজীচট  মধ্যপাড়া বুড়ির  বাজার মন্ডল বাড়ীর সন্তান মোঃ মকবুল মন্ডল ও মাতার  মোসা, রওশনারা বেগমের প্রথম সন্তান মোঃ বাবুল হোসেন মন্ডল ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 129 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com