খোকনের দুই ছবিতে শাকিব, শুরু হচ্ছে ‘আগুন’

Print

শাকিব খানের নিজের প্রযোজনার চলচ্চিত্র ‘ফাইটার’, দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র ‘আগুন’। এই ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরিচালক বদিউল আলম খোকন। আগামী বৃহস্পতিবার এফডিসি শুভ মহরতের মধ্য দিয়ে শুরু হচ্ছে ‘আগুন’।

এ বিষয়ে খোকন বলেন, “আমরা আগামী বৃহস্পতিবার এফডিসিতে শুভ মহরতের মধ্যে দিয়ে শুরু করছি ‘আগুন’ চলচ্চিত্রের কাজ। মহরতে উপস্থিত থাকবেন শাকিব খান, মিতু, ছবির প্রযোজন ও শিল্পী কলাকুশলীরা। তারপর আমরা ছবির শুটিং শুরু করব।”

খোকন আরো বলেন, “শাকিব খানকে নিয়ে আমি বহু চলচ্চিত্র উপহার দিয়েছি। সব চলচ্চিত্রই দর্শক প্রিয়তা পেয়েছে। ‘আগুন’ গল্প নির্ভর অ্যাকশন চলচ্চিত্র, আশাকরি এই ছবিটিও দর্শক পছন্দ করবেন। আমি প্রযোজনা প্রতিষ্ঠান দেশ বাংলা মাল্টিমিডিয়াকে ধন্যবাদ দিতে চাই। কারণ চলচ্চিত্রের এমন সময় তারা একাধিক চলচ্চিত্র নির্মাণ করছে।”

এর আগে ২০১৪ সালে তারা প্রথম প্রযোজনা করে বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

‘আগুন’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করবেন নবাগত জাহারা মিতু। ২০১২ সালে মিতু বিজিএমইএ ইয়োলো ফ্যাশন ফেস্ট বিজয়ী হন। ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ। ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী হয়েছিলেন মিতু। পরে দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি।

চলচ্চিত্রের আগে মিতু একাধিক মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, নাটক ও উপস্থাপনা করেছেন। শাকিব খান, মিতু ছাড়াও ছবিতে অভিনয় করছেন আমিন খান ও মৌসুমী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com