খোলামেলা কথা বলে গভীর বার্তা দিলেন স্বস্তিকা

Print

টালিউড জগতে ‘ঠোঁট কাটা’ হিসেবে পরিচিতি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। তাকে নিয়ে প্রায়ই নানা বিতর্ক শোনা যায়। খোলামেলা আলোচনা করতে ভালোবাসেন তিনি। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন অনুসারীর কমেন্টের উত্তর খোলামেলাভাবে দিয়েছেন। তবে তার কথার মর্মার্থ গভীর।

গেল রোববার অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের একটি ছবি পোস্ট করেন। গায়ে কালো রঙের কুর্তি, গলায় আফগানি হার, চোখে রোদচশমা আর ঠোঁটে গাঢ় বেগুনি রঙের লিপস্টিক। স্বস্তিকার পোস্টে একজন মন্তব্য করেন, ‘যৌনকর্মীর মতো লাগে।’ কমেন্ট পরে অভিনেত্রীর অন্যান্য অনুসারীরা রেগে গেলেও রাগেননি অভিনেত্রী। ঠাণ্ডা মাথায় জবাব দিয়েছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com