গণভবনে ঢুকতে সংঘর্ষে ছাত্রলীগ

Print

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুবর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের স্মরণে আয়োজিত ছাত্র সমাবেশ উপলক্ষে গণভবনের ভেতরে ঢোকা নিয়ে বিবাদে জড়িয়েছে ছাত্রলীগ। এতে ধাক্কা-ধাক্কিতে নারীসহ বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ শনিবার (৩১ আগস্ট) দুপুরে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা ছাত্র সমাবেশে যোগ দিতে রাজধানীর শেরেবাংলা নগরীতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনের সামনে জড়ো হন। দুপুরে সমাবেশ স্থলে প্রবেশ করতে শুরু করে নেতা-কর্মীরা। একপর্যায়ে অনুষ্ঠান স্থলের ধারণ ক্ষমতা শেষ হয়ে যাওয়ায় গেট বন্ধ করে দেয় নিরাপত্তা রক্ষীরা। পরে আসা ছাত্রলীগের নেতা-কর্মীরা তখন ধাক্কাধাক্কি শুরু করলে হতাহতের ঘটনা ঘটে বলে একাধিক প্রত্যক্ষদর্শী জানায়।

তারা জানায়, গেটে ধাক্কাধাক্কি শুরু হলে বেশ হৈচৈ করতে থাকে উপস্থিত ছাত্রলীগের কর্মীরা। তখন চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ভিড়ের মধ্যে থাকা কয়েকজন নারী কর্মী জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাদের ভিড় থেকে বের করে নেয়া হয়। এছাড়া ধাক্কা-ধাক্কিতে আরও বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন বলে জানান ঘটনাস্থলে উপস্থিত অনেকে।

মুহসীন হল ছাত্রলীগের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, সারাদেশের সব ইউনিট থেকে নেতাকর্মীরা এসেছে। আমরা দেড় ঘন্টা দাঁড়িয়ে থাকার পর বলতেছে গেট বন্ধ ঢোকা যাবে না। তাই চলে আসতেছি। এসময় মহানগরের কর্মীদের বিবাদে জড়াতে দেখলাম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com