গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর গৃহবধূকে ধর্ষণের মামলা নিল পুলিশ

Print

মাগুরার শ্রীপুর উপজেলায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ১৫ দিন পর মামলা নিয়েছে পুলিশ। তবে ধর্ষণের পর ওই গৃহবধূ থানায় মামলা করতে গেলে তাকে তাড়িয়ে দেওয়া হয়।

গণমাধ্যমে এ সংক্রান্ত খবর প্রকাশের পর মামলায় অভিযুক্ত তিন আসামির দুজনকে গ্রেপ্তারও করে পুলিশ। তারা হলো দিপুল (২২) ও মাজেদুল (৩৫)। তারা কোদালা গ্রামের বাসিন্দা।

শ্রীপুর থানায় শুক্রবার রাতে উল্লেখিত তিনজনের নামে এ মামলা হয়।

ওই গৃহবধূ অভিযোগে জানান, ধর্ষণের পরদিন তিনি শ্রীপুর থানায় মামলা করতে এসেছিলেন। ওসি মাহাবুবুর রহমান মামলা না নিয়ে তাকে অভুক্ত অবস্থায় সন্ধ্যা পর্যন্ত বসিয়ে রাখেন এরপর থানা থেকে বের করে দেন। শুধু তাই নয় পরবর্তীতে ঘটনার নিষ্পত্তি না করলে ধর্ষিতার নামে মামলা দেওয়া হবে এমন হুমকিও দেন ওসি মাহাবুবুর রহমান।

তিনি আরো জানান, স্থানীয় সাংবাদিকদের তিনি এ ঘটনা জানালে তারা ওসিকে অভিযুক্ত করে সংবাদ প্রকাশ করেন। যার প্রেক্ষিতে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্তে নেমে তার বক্তব্য রেকর্ড করেন। পাশাপাশি মামলাটিও নেয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মাগুরা ডিবি পুলিশের পরিদর্শক নাসির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কোদলা গ্রামের একটি বাড়ি থেকে দিপুল ও মাজেদুলকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ রয়েছে, ২৮ জুন রাতে মাগুরার শ্রীপুর উপজেলায় ধর্ষণের শিকার হন দরিদ্র ওই গৃহবধূ। দিপুল, মাজেদুল ও আশরাফুল তাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, কোনো এক ব্যক্তির সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে এমন অভিযোগ তুলে ধর্ষক তিন যুবক লকার ভেঙে জমির কাগজপত্র, কানের দুল ছিনিয়ে নেয়। তারা ব্যাংকের দুটি ব্ল্যাঙ্ক চেকে অস্ত্রের তার স্বাক্ষর নেয়।

জানা গেছে, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান মামলা না নেয়ার বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ঢাকা পুলিশ হেড কোয়ার্টারসহ মাগুরা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তৎপর হন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com