গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

Print

মাদারীপুরের কালকিনিতে এক স্কুলছাত্রীকে গভীর রাতে বাড়ি থেকে ডেকে পাশের পাটক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত রোববার দিবাগত গভীর রাতে উপজেলা লক্ষীপুর গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ প্রথমে মামলা না নিয়ে ওই কিশোরী ও তার স্বজনদের লাঞ্ছিত করেছে বলে অভিযোগ করেছে কিশোরীর পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার লক্ষীপুর গ্রামের ওই স্কুলছাত্রীকে রোববার দিবাগত গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে পাশের পাটক্ষেতে ধর্ষণ করে একই এলাকার ওয়ারেশ খানের ছেলে রাজিব খান। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে রাজিবকে আটকে রেখে পুলিশে খবর। পরে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই বেল্লালসহ পাঁচ পুলিশ সদস্য সেখানে গিয়ে উল্টো ওই স্কুলছাত্রী ও তার স্বজনদের শারীরিকভাবে লাঞ্ছিত করে। তারা (পুলিশ) রাজিবকে উদ্ধার করে নিয়ে যায়।

এ ঘটনায় সোমবার সকালে কালকিনি থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে মীমাংসা করে দেয়ার কথা বলে স্কুলছাত্রী ও তার স্বজনদের সারাদিন থানায় বসিয়ে রাখা হয়। পরে মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বিষয়টি জানতে পেরে তার হস্তক্ষেপে রাতে মামলা নেয়া হয়।

এদিকে সোমবার রাতে ওই স্কুলছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হলেও পুলিশের হুমকিতে রাতেই তাকে হাসপাতালে থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি করেছে ছাত্রীর পরিবার।

পরিবারের দাবি, এ ঘটনায় অভিযুক্ত আসামিকে এখনও গ্রেফতার করেনি পুলিশ। এছাড়া অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

তবে এ বিষয়ে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লার দাবি, স্কুলছাত্রী ও তার স্বজনদের লাঞ্ছিত করার অভিযোগ সত্য নয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com