গম্ভীর সুস্থ আর স্বাভাবিক মানুষ নয়

Print

সাবেক পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি এবং সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরের বাগ্‌যুদ্ধ থামার নাম নেই। শুরুটা করেছিলেন আফ্রিদি। পাল্টা জবাব দিয়েছিলেন গম্ভীর। এই ঘটনা কিছুদিন আগের। এরপর ভারতের লোকসভা নির্বাচনে দিল্লি থেকে বিজেপির হয়ে নির্বাচিত হয়েছেন গম্ভীর। নির্বাচনের পর আবার গম্ভীরকে বিঁধলেন আফ্রিদি।

কাশ্মীরের পুলওয়ামায় হামলায় ৪০ জন ভারতীয় সেনা নিহতের ঘটনায় বৈশ্বিক টুর্নামেন্টে পাক-ভারত ম্যাচ বাতিলের জোরালো দাবি জানান গম্ভীর। এরপর তাকে ‘পাগল’ আখ্যায়িত করে আফ্রিদি বলেন, সে সুস্থ আর স্বাভাবিক মানুষ নয়। কোনো শিক্ষিত মানুষ এভাবে ঘৃণা ছড়াতে পারে না। বিশ্বকাপের খেলায় রাজনীতি জড়ানো অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত। এটি মোটেও কাম্য নয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com