গাজীপুরে বালতিতে চুবিয়ে শিশুকে হত্যা

Print

গাজীপুরের ১৮ দিনের এক শিশুকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে। তবে সে হত্যার রহস্য এখনও উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। এমতাবস্থায় পুলিশের ধারণা হয়তো শিশুর বাবা-মা, নয়তো নানা-নানি এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

রোববার (২৭ অক্টোবর) ভোরে শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে ১৮ দিন বয়সী শিশু সন্তানকে বাথ রুমে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। অভিযুক্ত বাবার নাম বিজয় হাসান (২০)। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে।

নিহত শিশুটির নাম আব্দুল্লাহ আল মাহাদী। নিহত শিশুর দাদা শামসুল হক ফকিরের দাবি, বাড়িতে ভালো খাবারের আয়োজন করা হয়েছে বলে তার ছেলেকে ফোন করে ডেকে নেয়া হয়েছিল। এরপর পরিকল্পিতভাবে নাতিকে হত্যা করে তার নিরীহ ছেলেকে ফাঁসানোর চেষ্টা করছে তারা।

হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার বিজয় হাসান ফকিরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ গতকাল সোমবার আদালতে সাতদিনের রিমান্ড চেয়েছে। সোমবার রাত পর্যন্ত নিহত শিশুর মা, নানা-নানিকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বিকেলে গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই সময় প্রতিবেশীদের সঙ্গেও কথা বলেন তিনি।

পুলিশের জিজ্ঞাসাবাদে বিজয় হাসান বারবারই বলছেন, তিনি হত্যা করেননি। এটা ষড়যন্ত্র। পুলিশ তদন্ত করলেই প্রকৃত খুনিরা ধরা পড়বে। তাকে ফাঁসানোর জন্য নিষ্পাপ শিশুছেলেকে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

বিজয় হাসান ফকিরের বাবা শামসুল হক ফকির জানান, গত শুক্রবার রাতে তার ছেলে শ্বশুরবাড়ি গিয়েছিল। পরদিনই বাড়ি ফিরে আসে। কিন্তু বিকেলেই বিজয় হাসানের স্ত্রী নুসরাত জাহান মুন্নী ফোন দিয়ে তাকে (বিজয়) রাতে যেতে বলে। জরুরি কাজ থাকায় বিজয় যেতে পারবে না জানালে তার স্ত্রী বলে, তোমার জন্য ভালো খাবারের আয়োজন করা হয়েছে। তাই মা-বাবা চাচ্ছেন তুমি আসো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com