গাজীপুরে হোটেল থেকে আপত্তিকর অবস্থায় ২৯ তরুণ-তরুণী আটক

Print


মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৮টি আবাসিক হোটেল থেকে আপত্তিকর অবস্থায় ২৯ তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ।

১১ মার্চ রবিবার ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জয়দেবপুর থানাধীন ভোগড়া পুলিশ ক্যাম্পের এসআই মোঃ জাকির হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় আবাসিক হোটেলগুলোতে অভিযান চালানো হয়। এ সময় হোটেল দক্ষিণ বাংলা, রোজ গার্ডেন, ময়নামতি, রাজধানী, নিউ রাজধানী, রাজমনি, এশিয়া ও বিলাস আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২৯ তরুণ-তরুণীকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে ১২ তরুণ ও ১৭ তরুণী রয়েছেন। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এসআই মো. জাকির হোসেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com