গাজীপুর শ্রীপুরে কবিরাজের গাফিলতিতে বৃদ্ধার মৃত্যু

Print
 শ্রীপুর গাজীপুর প্রতিনিধি আব্দুর রহিম
গাজীপুরের শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের শৈলাট নয়াপাড়া গ্রামে এক নারীর সাপে কাটলে মৃত্যুর ঘটনা ঘটেছে। মারা যাওয়া রেজিয়া বেগম (৫০) উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল বারেক মিয়ার স্ত্রী।
রেজিয়ার মেয়ে সাহিদা জানান,শুক্রবার (২৭সেপ্টেম্বর) রাতের খাবার খেয়ে উত্তরের ভিটে আমার মা তার নিজের ঘরে ঘুমাতে যান। রাত একটার দিকে মায়ের চিৎকারে আমরা ওই ঘরে গেলে মা বলেন,তাকে সাপে কামড় দিয়েছে।
পরে রাত একটা পনের মিনেটের দিকে নুরু কবিরাজের বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে নুরু কবিরাজ মাকে ঝাড়ফোক করে দিয়ে বলেন বিষ নেমে গেছে। পরে মাকে বাড়ি নিয়ে আসি। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে মা কথা বলা বন্ধ করে দিলে পুনরাই মাকে ডাক্তারের কাছে নিয়ে রওনা দিলে রাস্তায় মা মারা যায়।
সরেজমিনে নুরু কবিরাজের বাড়িতে গেলে, পরিবারের সদস্যরা তাকে পালিয়ে যেতে বাধ্য করে, সরেজমিনে গিয়ে নুরু কবিরাজকে বাড়িতে পাওয়া যায়নি। তার পরিবারের কাছে নুরু কবিরাজের মোবাইল নাম্বার ও নুরু কবিরাজের বিষয়ে জানতে চাইলে কেউ কোন কিছু বলতে রাজি হননি। তবে অনেকেই বলছে রেজিয়ার পায়ে বা শরিরের অন্য কোথাও সাপের কামড়ের চিহ্ন নেই এতে ওই এলাকার মানুষের মনে ব্যাপক সন্দেহের সৃষ্টি হয়েছে।
গাজীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য মিজানুর রহমান বলেন,খবর পেয়ে রেজিয়ার বাড়িতে এসে তার পরিবারের সাথে কথা বলে জানা গেছে,রেজিয়ার মৃত্যু সাপের কামড়ে হয়েছে, হয়তবা রাতে সাপ দেখে রেজিয়া ভয় পেয়ে স্টোক করে মারা যেতে পারে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান,এবিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ পাইনি,তবে লিখিত অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।
শ্রীপুর গাজীপুর প্রতিনিধি 
আব্দুর রহিম
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com