‘গাধা জল ঘোলা করে খায়’, বিএনপিকে ইঙ্গিত করে তথ্যমন্ত্রী

Print

গাধা জল ঘোলা করে খায়’ এমন উদাহরণ টেনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, একটি কথা আছে গাধা জল ঘোলা করে খায়। বিএনপির নির্বাচনে অংশগ্রহণ না করা, শপথ না নেবার বাহনা; এগুলো সবই সেই জল ঘোলা করে খাবার মতো।

মঙ্গলবার দুপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সেমিনার হলে হাসুমণি’র পাঠশালা আয়োজিত গোলটেবিল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন, বাংলাদেশের পুনর্জাগরণ’ শীর্ষক আলোচনায় বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ও সমকালের উপ-সম্পাদক অজয় দাসগুপ্ত।

হাসুমণি’র পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপির সভাপতিত্বে সূচনা বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জুনায়েদ হালিম।

সভায় ড. হাছান বলেন, বিএনপি সবসময় দাবি দেয়। গত নির্বাচনের আগে প্রথমে দাবি দিয়েছিল, নির্বাচন পেছাতে হবে, তারপর নির্বাচন কমিশন বদলাতে হবে, তার নির্বাচনে তারা অংশগ্রহণ করবেন না। তারা নির্বাচনে অংশগ্রহণ করলেন এবং জোটগতভাবে বিএনপি ছয় ও ঐক্যফ্রন্ট দুই; মোট আট জন বিজয়ী হন। তারা বললেন শপথ গ্রহণ করবেন না। এখন দেখা গেল তারা নির্বাচনে অংশগ্রহণ করল, জয়যুক্ত হবার পর শপথও গ্রহণ করল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com