গাধা পিটিয়ে ঘোড়া বানানো যায় না

Print

সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী বলেছেন, গাধা পিটিয়ে ঘোড়া বানানো যায় না। গাধা গাধাই থাকে, আর ঘোড়া ঘোড়াই। সুতরাং শিক্ষার মানোন্নয়ন প্রয়োজন। শিক্ষার মানোন্নয়ন না হলে আমরা আগামীদিনে পৃথিবীতে টিকতে পারব না। কাজেই শিক্ষার মানোন্নয়নে গুরুত্ব দিতে হবে।

শনিবার বেলা ১১টার দিকে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থী ও হতদরিদ্র নারীদের মাঝে ঈদ উপহার বিতরণকালে এসব কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, যেন তিনি আরও সুন্দরভাবে দেশটাকে সাজাতে পারেন। দেশের উন্নয়নে কাজ করতে পারেন।

নিজ তহবিল থেকে নালিতাবাড়ীর রূপনারায়ণকুড়া, মরিচপুরান ও নালিতাবাড়ী ইউনিয়নের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের টপ টেন মেধাবী নারী শিক্ষার্থীদের মাঝে থ্রি-পিস ও প্রতি ইউনিয়নে ২০০ জন করে হতদরিদ্র নারীর মাঝে শাড়ি বিতরণ করেন মতিয়া চৌধুরী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com