গাড়িতে জনপ্রিয় অভিনেত্রীকে ধর্ষণ অভিনেতার

Print

নির্জন জায়গায় গাড়িতে আটকে রেখে ধর্ষণ করেছিলেন আদিত্য পাঞ্চোলি। দিন কয়েক আগের এক অভিনেত্রীর দায়ের করা অভিযোগের চাঞ্চল্যকর দিকটি প্রকাশ্যে এলো। মুম্বইয়ের একটি দৈনিক অভিযোগের বিস্তারিত কপি প্রকাশিত করেছে।

বর্তমানে জনপ্রিয় ওই অভিনেত্রী তার অভিযোগে বলেছেন, ঘটনাটি ২০০৪ সালের। তখন তিনি মুম্বইয়ে নিজের ভাগ্য পরীক্ষার জন্য সবে এসেছিলেন। কাউকে চিনতেন না। ঘটনাচক্রে আদিত্য পাঞ্চোলির সঙ্গে আলাপ হয়। তিনি সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে ঘনিষ্ঠ হয়ে ওঠেন। একদিন একটি পার্টিতে নিয়ে যান। সেখানে মাদক মেশানো পানীয় খাওয়ার পর কিছুটা আচ্ছন্ন হয়ে পড়েন অভিনেত্রী। তখন আরো কয়েকজন মেয়ের সঙ্গে একটি মেসে থাকতেন তিনি। সেখানে পৌঁছে দেয়ার কথা বলে নিজের দামী গাড়িতে তোলেন আদিত্য পাঞ্চোলি। তখন তার বয়স ৩৮। অভিনেত্রীর ২২।

ইয়ারি রোডের মাঝামাঝি একটি নির্জনস্থানে গাড়ি দাঁড় করিয়ে তাকে জোর ধরে ধর্ষণ করেন আদিত্য পাঞ্চোলি। শুধু তাই নয়। আপত্তিকর কয়েকটি ছবিও তুলে রাখেন। পরে সেই ছবি দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। একদিন সহ্য করতে না পেরে এক সিনিয়র আইপিএস অফিসারের কাছে অভিযোগ জানান অভিনেত্রী। যদিও কোনো লাভ হয়নি।

তিনি বলেন, সেই খবর জানতে পেরে একদিন রাস্তায় তাকে দাঁড় করিয়ে হেনস্তা করেন আদিত্য পাঞ্চোলি। বারবার ফ্ল্যাট বদলেও লাভ হয়নি। ব্ল্যাকমেল করে শারীরিক সম্পর্ক স্থাপনের পাশাপাশি তার কাছ থেকে কয়েক দফায় টাকা নিয়েছিলেন আদিত্য। টাকা না দিয়ে ছবিগুলেঅ প্রকাশ করে সিনেমা কেরিয়ার শেষ করে দেয়ার হুমকি দিতেন।

গত ২৮ জুন দায়ের করা এই অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশ পাঞ্চোলির বিরুদ্ধে ৩৭৬ (ধর্ষণ), ৩২৮ (অপরাধের উদ্দেশে বিষাক্ত পদার্থ প্রয়োগ), ৩৮৪ (হুমকি দিয়ে টাকা আদায়)সহ একাধিক ধারায় মামলা করেছে।

অভিনেত্রীর বোনকে ‘অশ্লীল মেইল’ পাঠানোর অভিযোগে ১২ মে পাঞ্চোলির বক্তব্য রেকর্ড হয়। সেখানে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তিনি। পাঞ্চোলির আইনজীবী প্রশান্ত পাতিলের দাবি, তার মক্কেলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলছে। অভিযোগকারিনী কেন ১৫ বছর চুপ ছিলেন? এতদিন পর অভিযোগ করার কী কারণ? মঙ্গলবার দায়রা আদালত আদিত্য পাঞ্চোলিকে ১৯ জুলাই পর্যন্ত শর্তসাপেক্ষে জামিন দিয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com