গাড়ি ভাড়া করে অপহরণের চক্র

Print

গাড়ি ভাড়া করে চালককে জিম্মি করে মুক্তিপণ আদায়ের একটি চক্রের সন্ধান পাওয়ার কথা জানিয়েছে র‌্যাব। তারা জানায়, ওই চক্রটি যাত্রীবেশে গাড়িতে উঠে কৌশলে নিজেদের সুবিধামতো জায়গায় নিয়ে গিয়ে গাড়ি ও চালককে জিম্মি করে। এরপর নির্যাতন চালিয়ে পরিবারের কাছ থেকে আদায় করা হয় টাকা।

সম্প্রতি রাজধানীর মিরপুরে প্রাইভেটকারসহ অপহরণ হন এনায়েত উল্লাহ নামে একজন। র‌্যাব-৪ এর একটি দল মাদারীপুরের শিবচর উপজেলার দুর্গম চরের কাঁশবন থেকে তাকে উদ্ধার করে। গ্রেপ্তার করা হয় চার জনকে। এরা হলেন, শাহ জালাল, মো. ফয়সাল, জয়নাল হাজারী ও রাকিব।

শুক্রবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

র‌্যাব জানায়, সম্প্রতি ১২ লাখ টাকায় প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৭-৬৮৮৯) কিনে ভাড়ায় চালানো শুরু করেন এনায়েত উল্লাহ। গত ১৯ আগস্ট সন্ধ্যা সাতটার দিকে রুপনগরের শিয়ালবাড়ী মোড় থেকে মাদারীপুর যাওয়ার কথা বলে উঠেন দুই জন।

পদ্মা পার হয়ে রাত দুইটায় কাঠালবাড়ী এলাকায় পৌঁছলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে গাড়ি থামানোর নির্দেশ দেয় তিন জন। তারা তল্লাশির নাম করে প্রাইভেটকারটির নিয়ন্ত্রণে নেয়।

এরপর এনায়েত উল্লাহর হাত পা বেঁধে শিবচরের একটি ছোট ঘরে আটকে রাখে। প্রাইভেটকারটি অপহরণকারীরা ফরিদপুরের সদরপুরে আটরশির জাকের মঞ্জিলের পার্কিং এ লুকিয়ে রাখে।

অপহরণকারীরা এনায়েত উল্লাহকে চার দিন ধরে আটকে রেখে নির্যাতন চালায়। মোবাইল ফোনে পরিবারের সদস্যদের মারধরের শব্দ, কান্নার চিৎকার শুনিয়ে তার পরিবারের নিকট ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com