গুজবে কেউ কান দিবেননা -নবাবগঞ্জে পুলিশ সুপার

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : একটি কুচক্রীমহল সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে যে, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে, রক্ত লাগবে। এটা সম্পূর্ণ গুজব। এইসব গুজবে কেউ কান দিবেন না। গুজবে বিভ্রান্ত হবেন না। উল্টো গুজব রোধে সাধারণ মানুষকে সচেতন করতে হবে।

 বৃহস্পতিবার বিকেলে ঢাকার নবাবগঞ্জে সচেতনতামূলক সভার প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান এসব কথা বলেন।গুজব ও গণপিটুনিতে হত্যার প্রেক্ষাপটে নবাবগঞ্জ থানার সভাকক্ষে দোহার ও নবাবগঞ্জ থানা যৌথভাবে এ সভার আয়োজন করেন। সভায় দুই উপজেলার জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আরও বলেন, দেশ যখন উন্নতির দিকে এগুচ্ছে আর বহুল আলোচিত দেশের স্বপ্নের পদ্মা সেতু যখন তৈরীর প্রায় শেষ পর্যায়ে ঠিক তখনই একটি কুচক্রীমহল উন্নয়নকে বাধাঁ গ্রস্থ করতে চেষ্টা করে যাচ্ছেন। তারা বিভিন্ন অপপ্রচার চালাচ্ছেন। কাউকে গলাকাটা বা ছেলে ধরা বলে সন্দেহ হলে তাকে আটক করে নিকটস্থ আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করবেন। আইন নিজের হাতে তুলে নিবেন না। পুলিশ তদন্ত করে আইনি ব্যবস্থা নিবে।

তিনি আরো বলেন, এখন আবার বিদ্যুৎ নিয়ে গুজব ছড়ানো হয়েছে। তিনদিন বিদ্যুৎ থাকবে না এমন গুজব ছড়িয়েছে যা সম্পূর্ণ মিথ্যা। ২/১ ঘন্টা লোডশেডিং হতে পারে এতে বিভ্রান্ত হওয়া যাবে না। এটা স্বাভাবিক ব্যাপার। গুজব রোধে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে, স্কুল কলেজের প্রচারণা চালানো হচ্ছে। গুজব রুখতে আমাদের  পুলিশের পক্ষ থেকে সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। সভায় আরো উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ গোলাম নবী, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেনে, ঢাকা জেলা দক্ষিন (অপরাধ) অতিরিক্ত পুলিশ সুপার মাসুম ভূইয়া, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন,নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, ইউপি চেয়ারম্যান মো ইব্রাহিম খলিল, আবেদ হোসেন, হিল্লাল মিয়া, নন্দলাল সিং প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com