গুজব প্রতিরোধে আ.লীগ নেতাকর্মীদের নির্দেশ

Print

দেশে চলমান গুবজ প্রতিরোধে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, পদ্মা সেতুতে শিশু বলি দিতে হবে, এমন গুজব থেকেই ছেলেধরা আতঙ্কের সৃষ্টি হয়েছে। এসব গুজব প্রতিরোধে দলের (আওয়ামী লীগের) নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা দেয়া হয়েছে।

বুধবার (২৪ জুলাই) সচিবালয়ে তার নিজ দফতরে গুজব প্রতিরোধ-সংক্রান্ত প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, ‘গত কয়েকদিন ধরে সারা বাংলাদেশে ছেলেধরা গুজব ছড়িয়ে অনেক নিরীহ মানুষকে হত্যা করা হয়েছে। এগুলো সবগুলোই হত্যাকাণ্ড। যারা এ কাজ করেছে, তারা সবাই হত্যা মামলার আসামি। সরকার তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করছে। একইসঙ্গে এ ধরনের গুজব যেন না ছড়ায়, সে জন্য নানাবিধ ব্যবস্থা গ্রহণ করেছে।’

সরকার বিভিন্নভাবে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করছে, আওয়ামী লীগ কি কোনো পদক্ষেপ গ্রহণ করেছে? এমন প্রশ্নে তিনি বলেন, এ ধরনের আতঙ্ক যারা ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য ঐক্যবদ্ধ হয়ে দলীয়ভাবে কাজ করার আহ্বান জানানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com