গুড মেমোরির জন্যই আমি ধরা খেয়ে গিয়েছি

Print

সম্প্রতি দেশের একটি এফএম রেডিওতে রাতের আড্ডায় উপস্থিত হয়ে নিজের সাম্প্রতিক ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন মিলা ইসলাম। সেখানে তার সাবেক স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়েও কথা বলেন এই পপ তারকা।

কণ্ঠশিল্পী মিলা ইসলাম দাবি করেছেন, সাবেক স্বামীর সঙ্গে সম্পর্কে জড়ানো ভুল ছিল তার। একই সঙ্গে তিনি দাবি করেন, সম্পর্কে জড়ানোর সময় তিনি এতটাই বোকা ছিলেন যে, রাস্তা থেকে একজন কমলা লেবুওয়ালা এসে তাকে বিয়ের প্রস্তাব দিলে তাকেও বিয়ে তিনি করতেন।

উপস্থাপক প্রশ্ন করেন, জীবনটা যে প্রশ্নবিদ্ধ হবে তা কী মিলা ভেবেছিল? উত্তরে মিলা বলেন, আমি সমাজ-পরিবার থেকে যেসব মূল্যবোধগুলো শিখেছি, যেগুলোর বিপক্ষে গেলে আমি কথা বলেছি। প্রশ্নবিদ্ধ হলেও সেটা সমাজের জন্য ভালো।

উপস্থাপকের আরেকটি প্রশ্ন ছিল এ রকম- ১২ বছরের সম্পর্কে অনেক গুড মেমোরি আছে কী? ”গুড মেমোরি ছিল বলেই তো বিয়েটা হয়েছিল। অন্যথায় বিয়েটা হতো না। আর এই গুড স্মৃতির জন্যই আমি ধরা খেয়ে গিয়েছি”, মিলার সোজাসাপ্টা জবাব।

এক প্রশ্নের জবাবে মিলা বলেন, ২০১৭ সালের পর থেকে আমাদের সম্পর্কের বিষয়গুলো সামনে আসতে থাকে। তিনি বলেন, ”প্রথমদিকে ছেলেটা (সাবেক স্বামী) এমন আলাভোলা চেহারা দেখলে মনে হবে যেন খুবই ভদ্র। কিন্তু এরপরে তার যে নিষ্ঠুর চেহারা দেখেছি সেটা বলার ভাষা আমার নেই। সে আমার গায়ে বার বার হাত তুলেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
bdsaradin24.com