গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন ৪ যুবলীগ নেতা

Print

অবৈধ ক্যাসিনো পরিচালনাসহ নানা অপরাধে গ্রেফতার ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক (সদ্য বহিষ্কৃত) খালেদ মাহমুদ ভূঁইয়াকে মাদক মামলায় রিমান্ডে চায় পুলিশ। তবে খালেদ বর্তমানে র্যাবের হেফাজতে ১০ দিনের রিমান্ডে রয়েছেন। এ কারণে পুলিশ রিমান্ড আবেদন করলেও আদালত মঞ্জুর করেননি।

এ দিকে র্যাব ও পুলিশ হেফাজতে রিমান্ডে জিজ্ঞাসাবাদ চলছে খালেদ, জি কে শামীম, ফিরোজ ও মমিনুল হকের। জিজ্ঞাসাবাদে তারা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্ট র্যাব কর্মকর্তারা।

জানা গেছে, মতিঝিল থানায় দায়ের করা মাদক মামলায় গতকাল রোববার যুবলীগ নেতা খালেদের বিরুদ্ধে গ্রেফতার ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু গুলশান থানায় দায়ের করা মাদক ও অস্ত্র মামলায় ১০ দিনের রিমান্ডে থাকায় তাকে আদালতে উপস্থিত করা যায়নি। এ কারণে আদালত খালেদের অনুপস্থিতিতে রিমান্ড মঞ্জুর করেননি।

মতিঝিল থানার এক পুলিশ কর্মকর্তা জানান, গতকাল রোববার মতিঝিল থানায় দায়ের করা মাদক মামলায় খালেদের গ্রেফতার ও সাত দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু গুলশান থানার মাদক ও অস্ত্র মামলায় ১০ দিনের রিমান্ডে থাকায় আদালতে খালেদকে উপস্থিত করা হয়নি। এ জন্য বিচারক তার উপস্থিতিতে গ্রেফতার ও রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করেন। অর্থাৎ যেদিন খালেদকে আদালতে উপস্থিত করা হবে সেদিনই শুনানি অনুষ্ঠিত হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com