গৃহবধূকে ধর্ষণের সময় স্বামীকে ধরে ফেললেন স্ত্রী

Print

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামে ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে এ ব্যাপারে ভুক্তভোগী নারী থানায় মামলা করেছেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান মুন্সি জানান, খাসকররা গ্রামের হবিবর রহমান সর্দ্দারের ছেলে শরিফুলকে আসামি করে থানায় মামলা হয়েছে। আগামীকাল ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হবে।

জানা গেছে, ঘটনার শিকার নারীর স্বামী ব্যক্তিগত কাজে ঝিনাইদহে গিয়ে আটকে যান। তিনি বাড়ি ফিরতে না পেরে ঝিনাইদহে রাত যাপন করেন। ওই নারী বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী শরিফুল ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ঘর থেকে শরিফুল বের হয়ে দীর্ঘক্ষণ না আসায় তার স্ত্রী স্বামীকে খুঁজতে বের হয়। এরপর প্রতিবেশীর ঘরে স্বামীর ধর্ষণের দৃশ্য দেখে ফেলেন তিনি।

এ সময় ভুক্তভোগী নারী এবং ধর্ষকের স্ত্রীর হৈ চৈ-এ প্রতিবেশীরা শরিফুলকে আটক করে। কিন্তু তারপর ভূক্তভোগী থানায় আসতে চাইলে স্থানীয়দের চাপে আসতে পারেননি।

শুধু ওই নারীকে থানায় আসতে বাধা দেওয়া নয়, প্রতিবেশীরা এমনকি ছেড়ে দেয় ধর্ষককেও। অবশেষে শুক্রবার বিকেলের দিকে ওই নারী থানায় এসে শরিফুলের নামে মামলা করেন।

ধর্ষক শরিফুল বলেন, কিভাবে কি হয়ে গেল বুঝতে পারলাম না! আমার স্ত্রীই আমাকে শেষ করে দিলো। ধর্ষক শরিফুল জানায়, এই ঘটনার পর তার স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি রামদিয়ায় চলে গেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com