গেইল কি বিদায় নিলেন

Print

বোলারকে শাসন করাই ক্রিস গেইলের দর্শন। মারমুখি এবং বিধ্বংসী ব্যাটিংয়ের জন্যই ‘ইউনিভার্স বস’ হিসেবে বেশ পরিচিত ওয়েস্ট ইন্ডিজের এ তারকা ব্যাটসম্যান।

বুধবার ওয়েস্ট ইন্ডিজের ত্রিনিদাদের পোর্ট অব স্পেনে ভারতের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এভিন লুইসকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালান গেইল। মোহাম্মদ সামি, ভুবনেশ্বর কুমার ও খলিল আহমেদরা কোনো ভাবেই আটকাতে পারেননি গেইল-লুইস জুটিকে।

টস জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারে ভুবনেশ্বর কুমারকে মেইডেন দেন গেইল। ঠিক পরের ওভারে মোহাম্মদ সামির করা দ্বিতীয় বলে মিডউইকেটের ওপর দিয়ে ছক্কা হাঁকিয়ে রানের খাতা খুলেন। এরপর বৃষ্টির কারণে ছয় মিনিট খেলা বন্ধ ছিল। বৃষ্টি শেষে ব্যাটিংয়ে ঝড় তোলেন গেইল-লুইস। ৬৫ বলে ১১৫ রানের জুটি গড়েন তারা।

২৯ বলে ৪৩ রানের ইনিংস খেলে জুযবেন্দ্র চাহালের লেগ স্পিনকে শাসন করতে গিয়ে শূন্যে বল তুলে দেন এভিন লুইস। ফ্লাডলাইটের ওপরে ওঠা বলটি তালুবন্দি করেন শিখর ধাওয়ান।

লুইসের বিদায়ের খানিক ব্যবধানে ফেরেন ক্রিস গেইল। ৪১ বলে আট চার ও ৫টি ছক্কায় ৭২ রানের ইনিংস খেলে গেইল প্যাভিলিয়নে ফেরার সময় তাকে অভিনন্দন জানাতে এগিয়ে আসেন ভারতীয় ক্রিকেটাররা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com