গেণ্ডারিয়ায় শিশুকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

Print

রাজধানীর গেণ্ডারিয়ায় নিজের শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহবধূ।নিহত শিশুর নাম জান্নাত (১)। তার মায়ের নাম সোনিয়া বেগম (২৫)।মঙ্গলবার সকালে স্বামীবাগের একটি বাসায় এ ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শিশু জান্নাতকে মৃত ঘোষণা করেন। সোনিয়া হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন।

সোনিয়ার স্বামীর নাম আনোয়ার হোসেন। তারা বর্তমানে রাজধানীর গেণ্ডারিয়ার স্বামীবাগ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। গ্রামের বাড়ি খুলনার খালিশপুরে।

আনোয়ার হোসেন যুগান্তরকে জানান, তিনি সিকিউরিটি গার্ডের চাকরি করেন। সোমবার রাতে তিনি ডিউটিতে ছিলেন। ভোরে খবর পেয়ে বাসায় এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মেয়েটি মারা যায়।

তিনি বলেন, সিজার করে সন্তান হওয়ার পর থেকে সোনিয়া অসুস্থ ছিল। মানসিকভাবেও সুস্থ ছিল না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, শিশুটির লাশ মর্গে রাখা হয়েছে। আর তার মা সোনিয়া মেডিসিন ওয়ার্ডের ৮০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com