গেম অফ থ্রোনস-৮ আবার তৈরিতে লাখো ভক্তের পিটিশন

Print

তুমুল জনপ্রিয় টিভি সিরিজ গেম অফ থ্রোনসের শেষ সিজন চরম হতাশ করেছে ভক্তদের।

এর সাম্প্রতিক পর্বগুলো সম্প্রচারিত হওয়ার পর দর্শকরা চুপচাপ বসে থাকেনি। তারা সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনার পাশাপাশি আনুষ্ঠানিকভাবে একটি পিটিশনেরও উদ্যোগ নিয়েছে।

শুক্রবার এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত চেঞ্জ ডট অর্গের ওই আবেদনে স্বাক্ষর করেছে প্রায় ৮ লাখ হতাশ দর্শক। আবেদনকারীদের লক্ষ্য হচ্ছে ১০ লাখ স্বাক্ষর জোগাড় করা।

জর্জ আরআর মার্টিনের বইয়ের ওপর ভিত্তি করে নির্মিত জনপ্রিয় টিভি সিরিজ গেম অব থ্রোনস। মনঃক্ষুণ্ণ দর্শকরা সিরিজটির গল্প এবং তাদের প্রিয় চরিত্রগুলোর পরিণতিতে দারুণ আহতবোধ করেছে।

চলতি সপ্তাহে সিরিজটির শেষ পর্বের আগের পর্ব প্রচার হওয়ার পর চেঞ্জ ডট অর্গে ওই পিটিশন শুরু হয়। জিওটির সিজন এইট ‘সম্পূর্ণ নতুন দক্ষ’ লেখকদের দিয়ে লিখিয়ে আবার নির্মাণ করার আবেদন জানানো হয়েছে এতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com