গোপালগঞ্জের জেলা প্রশাসকের জ্যেষ্ঠ কন্যা কনীনিকা রহমান ভাষা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে রানার আপ

Print


গোপালগঞ্জ প্রতিনিধি : ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী কাব্য কনীনিকা রহমান এইচএসবিসি প্রথম আলো ভাষা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে রানার আপ হয়েছে।
রাজধানী ঢাকার বেইলি রোডের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে শুক্রবার এইচএসবিসি প্রথম আলো ভাষা প্রতিযোগিতার ১৪তম জাতীয় উৎসবের আসর বসেছিল। শিক্ষা প্রতিষ্ঠানের প্রাঙ্গণ ও মিলনায়তনে আয়োজিত জাতীয় উৎসবে দেশের ১০টি অঞ্চলের ছয় শতাধিক প্রতিযোগী অংশ নেয়। ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও গোপালগঞ্জের জেলা প্রশাসক মোখলেসুর রহমান দম্পতির জ্যেষ্ঠ কন্যা কাব্য কনীনিকা রহমান। গত বছর সে ঢাকার ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখায় বিজ্ঞান বিভাগ হতে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ (গোল্ডেন এ+) পেয়ে উত্তীর্ণ হন কাব্য কনীনিকা রহমান।
এছাড়া ভাষা প্রতিযোগিতায় ফরিদপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পূর্বাতা ও হৃদিতা মাধ্যমিক পর্যায়ে রানার আপ হয়েছে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 118 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com