গোবরের লাঠি বানাচ্ছেন ‘মিস বাংলাদেশ’ ঐশী

Print

গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জিতেছিলেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। এরপর চীনে গিয়ে ‘মিস ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন ১৯ বছর বয়সী এই তরুণী। সেই ঐশী কিনা প্রতিদিনকার রান্নার জ্বালানী জোগাড়ের জন্য গোবরের লাঠি বানাচ্ছেন!

তবে সত্যি সত্যি এমন অবস্থা হয়নি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশীর। চলতি বছরে চলচ্চিত্রে অভিষেক হওয়া এ তারকাকে তার নতুন সিনেমা ‘আদম’-এর জন্যই এমন দৃশ্যে অভিনয় করতে হয়েছে। ‘আদম থাইকা আদম সন্তান, কেউ ফেরেশতা কেউবা শয়তান’- এমন ট্যাগ লাইনের ছবিটি পরিচালনা করছেন আবু তাওহীদ হারুণ। প্রযোজনা করছেন তামিম হোসাইন।

‘আদম’-এর সংলাপ ও কাহিনি লিখেছেন মাসুদ পারভেজ। এখানে ঐশীর চরিত্রটির নাম সাজিয়া। আশির দশকের ঘোর মফস্বলের মেয়ে সে। সেই সময়কার গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হচ্ছে সিনেমাটি। এখানে ঐশীর বিপরীতে নায়ক ইয়াশ রোহান। প্রথমবারের মতো এ জুটির প্রেমের রসায়ন দেখা যাবে রুপালি পর্দায়।

সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে ঐশী বলেন, ‘গোবর দিয়ে লাঠি বানানোর সময় মনে হচ্ছিল যেন সত্যিই আমি সাজিয়া। আমাকে নিত্যদিন রান্নার জন্য গোবরের লাঠি বানিয়ে রোদে শুকাতে হয়। ভিন্ন ধরনের একটি চরিত্র, যেখানে অনেক লার্নিং প্রসেস রয়েছে। আমি তো অভিনেত্রীই হতে এসেছি। ময়মনসিংহের প্রত্যন্ত অঞ্চলের এমন একটি কাজ নিশ্চয়ই আমার অভিজ্ঞতার ঝুলিকে সমৃদ্ধ করবে।’

গত ২৯ আগস্ট থেকে ময়মনসিংহে চলছে ‘আদম’ সিনেমার শুটিং। প্রথম লটের শুটিং শেষে আগামী ৮ সেপ্টেম্বর ঢাকায় ফিরবে পুরো শুটিং ইউনিট। এ সিনেমায় ঐশী ও রোহান ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল, নাসরিন ও রোদেলা হৃদ্যসহ অনেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
bdsaradin24.com