গোবিন্দের ছবিতে বাংলাদেশের সিমলা

Print

বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চিত্রনায়িকা সিমলা বলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক গোবিন্দের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের একটি চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন।

১০ জুলাই, বুধবার মুম্বাই থেকে সিমলা বাংলাদেশের সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এ বিষয়ে সিমলা বলেন, ‘এর আগে গোবিন্দের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছিলাম। সেটি ছিল কলকাতার সামাধি নামের একটি ছবি। ছবিটি ফ্লপ হয়েছিল। এবারের ছবিটি হবে হিন্দি ভাষায়। চিত্রনাট্যের কাজ এগিয়ে চলছে। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই শুটিং শুরু হবে।’

এ ছবিতে সিমলা অভিনয় করলেও গোবিন্দ অভিনয় করবেন কি না তা নিশ্চিত হওয়া যায়নি। সিমলা জানিয়েছেন, বাংলাদেশি অভিনেত্রী হিসেবে হিন্দি ভাষায় কাজের ক্ষেত্রে ভাষাগত জটিলতা থাকলেও তা দূর করার চেষ্টা করছেন এ নায়িকা।

২০১৮ সালের শুরুর দিক থেকে বাংলাদেশ ছেড়ে ভারতে থিতু হওয়ার চেষ্টা করছেন সিমলা। মুম্বাইয়ের ‘সফর’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেন বলিউডের তরুণ নির্মাতা অর্পণ রায় চৌধুরী।

মুম্বাইয়ে পাড়ি জমানোর আগে বাংলাদেশের তরুণ পরিচালক রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। আরেক নির্মাতা রশিদ পলাশের ‘নাইওর’ নামে একটি চলচ্চিত্রেও অভিনয় শুরু করেছিলেন এ অভিনেত্রী। কিন্তু সে ছবিটির কাজ এখনো শেষ হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com