গোয়েন্দা সংস্থার পরিচয়ে সচিবালয়ে তদবির করতে গিয়ে ধরা

Print

গোয়েন্দা সংস্থার সদস্যের ভুয়া পরিচয়ে সচিবালয়ে তদবির করতে গিয়ে ধরা পড়লেন শাহিনুল ইসলাম নামের এক ব্যক্তি। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা থেকে তাকে আটক করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব (ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা) মো. তমিজুল ইসলাম খানের কাছে ডিজিএফআইয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে তদবির করতে আসেন শাহিনুল। এর আগেও তিনি তদবির করেছেন। এবার সন্দেহ হলে তাকে জেরা করা হয়। জেরার মুখে তদবিরকারি শাহিনুল স্বীকার করেন, তিনি ডিজিএফআইয়ে কাজ করেন না। প্রতারনার বিষয়টি প্রকাশ হওয়ার পর পুলিশকে ডেকে আনা হয়। প্রতারক শাহিনুলের সঙ্গে কথা বলে জানা যায়, শাহিনুল ইসলামের গ্রামের বাড়ি বগুড়ার সারিয়াকান্দিতে।

তার বাবার নাম সাইদুর রহমান। বর্তমানে তিনি মিরপুরের কাজীপাড়ায় থাকেন। আটক শাহিনুলের কাছে তথ্য অধিদফতরের একটি অ্যাক্রিডিটেশন কার্ড পাওয়া গেছে। কার্ডটি যাচাই করে এটিও ভূয়া বলে প্রমাণিত হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com