গ্যালারিতে ভারতীয় সমর্থকের অদ্ভুত কাণ্ডে সমালোচনার ঝড়

Print

এবারের ক্রিকেট বিশ্বকাপ আসরের শুরু থেকেই গ্যালারিতে বিভিন্ন কাণ্ড দেখিয়ে সমালোচিত হচ্ছেন ভারতীয় সমর্থকরা।

দ. আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে অদ্ভুত এক কাণ্ড করে সমালোচিত হন এক ভারতীয় সমর্থক।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় সমর্থকের সেই দৃশ্যটি। এবার আরেক ভারতীয় সমর্থকের কাণ্ডে ফের সমালোচিত হলেন দেশটির সমর্থকরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিওটি। ম্যাচ দেখতে গ্যালারিতে অ্যালকোহল (মদ) নিয়ে ঢুকেছিলেন সেই ভারতীয় সমর্থক।

৪৭ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গ্যালারিতে বসে রয়েছেন ভারতীয় সমর্থকরা। এদের মধ্যে সাদা হ্যাট মাথায় দেয়া ভারতীয় জার্সি পরিহিত এক সমর্থকের হাতে একটি প্যাকেট। ওই প্যাকেটটি খুলে একটি বড় মাপের পাউরুটি বের করেন তিনি।

ভিডিওর শেষ পর্যায়ে দেখা যায় ওই রুটির ভেতরই লুকিয়ে একটি মদের ছোট্ট বোতল নিয়ে এসেছিলেন তিনি। ওই সমর্থক নিজেই বোতলটি বের করে ভিডিওতে দেখিয়ে নিজের কৃতকর্ম জাহির করেন।

ভিডিওটি বিশ্বকাপ আসরের নিশ্চিত হলেও কোন ম্যাচের তা জানা যায়নি।

এমন ভিডিও দেখে অনেকেই অবাক হয়েছেন। বিশ্বকাপ ম্যাচের নিরাপত্তা বিষয়ে প্রশ্ন তুলেছেন তারা।

এমন বুদ্ধি কেবল ভারতীয়দের পক্ষেই সম্ভব বলে মজা করেছেন কেউ কেউ।

একজন বলছেন, এতে ক্ষতি আমাদেরই হল। এ ভিডিও কর্তৃপক্ষ দেখলে এর পর থেকে মাঠে রুটি নিয়ে প্রবেশ করতে দেবে না।

বেশ কিছু ভারতীয়ের মন্তব্য জমা পড়েছে সেখানে। তারা ওই সমর্থকের এমন বুদ্ধিকে স্যালুট জানিয়ে বিষয়টিকে ভারতের গর্ব বলে আখ্যা দিয়েছেন।

এমন মন্তব্যের সমালোচনায় কেউ কেউ অবাক হয়ে বলেছেন, নিয়ম ভেঙে খেলার মাঠে এভাবে অ্যালকোহল নিয়ে আসা কখনোই গর্বের কাজ হতে পারে না। ভারতীয়দের বরং লজ্জিত হওয়া উচিত।

এমন ভিডিও তৈরি করাকেই বোকামি বলছেন কেউ কেউ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com