গ্রিজম্যানের জাদু দেখলেন মেসি-সুয়ারেজ

Print

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজকে ছাড়াই বড় জয় পেল বার্সেলোনা। ন্যু-ক্যাম্পে লা লিগার ম্যাচে রিয়াল বেটিসকে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। মেসি পুরোপুরি ফিট না থাকায় গ্যালারিতে বসে খেলা দেখেছেন। এসময়ে পরিবারের সবাই পাশে ছিলেন। সুয়ারেজও বাচ্চাকে সাথে নিয়ে গ্যালারিতে আসেন। অ্যান্তোয়েন গ্রিজম্যান বার্সেলোনার হয়ে প্রথম গোল করার স্বাদ পেলেন। মৌসুমের দ্বিতীয় ম্যাচে ৫-২ গোলে জয় পেল কাতালান ক্লাব বার্সেলোনা। দৈনিক আমাদের সময়

বার্সেলোনার চলতি মৌসুমের শুরুটা ভাল হয়নি। অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে যায় তারা ১-০ গোলে। মেসি লা লিগা মৌসুমের প্রথম ২ ম্যাচে খেলতে পারলেন না।

বার্সা বেটিসের ম্যাচে শুরুতেই পিছিয়ে পড়ে। ১৫ মিনিটে নাবিল ফেকির বেটিসকে গোল এনে দেন। এরপর গ্রিজম্যান গোলটি শোধ করে দেন ৪১ মিনিটে। বার্সেলোনার জার্সি গায়ে এটা তার প্রথম গোল। ৫০ মিনিটে আবারো গোল করে বার্সেলোনাকে লিড এনে দেন বিশ্বকাপজয়ী গ্রিজম্যান।

বার্সেলোনা লিডে ফেরার পর ছন্দে উঠে যায় পুরো দল। ছোট ছোট পাসে নাকাল হয় বেটিস। বার্সেলোনার হয়ে এরপর গোল করেন পেরেজ, আলবা ও ভিডাল। বেটিসের গার্সিয়া অবশ্য ৭৯ মিনিটে একটি গোল শোধ করতে পারেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com