গ্রিলসের সঙ্গে মোদির দুঃসাহসিক অভিযান

Print

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টিভি শো কোনটি? অনেকের মতে, অন্যতম জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’। একটা শো নাকি বেশি দিন সমান জনপ্রিয়তা ধরে রাখতে পারে না। সময়ের সঙ্গে সেই জনপ্রিয়তায় ভাটা পড়ে। দর্শক আগ্রহ হারিয়ে ফেলে। কিন্তু এসব তত্ত্ব ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোর জন্য একেবারেই প্রযোজ্য নয়।

২০০৬ সালের ১০ মার্চ প্রথম সিজনের প্রথম পর্ব প্রচারিত হওয়ার পর থেকে ২০১১ সালের ২৯ নভেম্বর সপ্তম সিজনের ষষ্ঠ এপিসোড পর্যন্ত দর্শক হাঁ করে টিভির পর্দায় দেখেছে বিয়ার গ্রিলসের সাপ, ব্যাঙ, কেঁচো খেয়ে ভয়ংকর বিপৎসংকুল পরিবেশে টিকে থাকার লড়াই। এভাবেই বিয়ার গ্রিলস শিখিয়েছেন, কীভাবে মরুভূমির চোরাবালিতে পড়ে গেলে জীবন বাঁচাতে হবে, কীভাবে বনে পথ হারিয়ে পাহাড় ডিঙিয়ে, সমুদ্র পাড়ি দিয়ে ঘরে ফিরতে হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com