গ্রেফতার এড়াতে মরিয়া ক্যাসিনো সম্রাট

Print

গ্রেফতার এড়াতে মরিয়া হয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন সম্রাট। তিনি নিজ সংগঠন যুবলীগ ও ক্ষমতাসীন দলের প্রভাবশালী মহলে তদবির অব্যাহত রেখেছেন। নেতাদের ফোন করে সংশোধনের জন্য শেষ সুযোগটুকু প্রার্থনা করছেন।

গত দুদিন ধরে সম্রাট নানাভাবে চেষ্টা করছেন নিজেকে বাঁচাতে। সরকারের উচ্চ মহলে ঘনিষ্টদের দিয়ে বার্তা পাঠিয়েছেন যে, তিনি গুরুতর অসুস্থ। তার চিকিৎসা দরকার। মানবিক কারণে হলেও তাকে দেশ ছাড়ার অনুমতি দেয়া হোক।

তবে সরকার ও ক্ষমতাসীন দলের শীর্ষ নেতাদের অনঢ় অবস্থানের কারণে তদবিরে খুব একটা সুবিধা করতে পারছেন না ঢাকায় ক্যাসিনো ব্যবসার কিং সম্রাট। অনেকে সম্রাটের ফোন ধরছেন না। আবার অনেকে যোগাযোগই বন্ধ রেখেছেন। কেউ কেউ বলে দিয়েছেন এই মুহূর্তে কিছুই করার নেই।

শেষ পর্যন্ত গ্রেফতার এড়াতে পারবেন কিনা এ নিয়ে সন্দিহান সম্রাট। কারণ তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো গুরুতর।

ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনা, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযান শুরুর পর সংশ্লিষ্টদের বিরুদ্ধে এ পর্যন্ত ১৭ টি মামলা হয়েছে। মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে হওয়া এসব মামলা করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এগুলোর প্রায় প্রতি ঘটনার সঙ্গে যুবলীগের আলোচিত নেতা ইসমাইল হোসেন সম্রাটের সংশ্লিষ্টতা পাওয়া গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com