ঘরমুখো মানুষের সঙ্গী ভোগান্তির বৃষ্টি

Print

স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ব্যস্ততম শহর ঢাকা ছাড়ছেন সর্বস্তরের মানুষ। এমন সময় তাদের সঙ্গী হয়েছে বৃষ্টি। আজ বৃহস্পতিবার ভোর থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হলে ভোগান্তিতে পড়েন ঘরমুখো মানুষ।

আগামী সোমবার (১২ আগস্ট) দেশব্যাপী পবিত্র ঈদুল আযহা। ফলে এর আগে শুক্র ও শনিবার সাপ্তাহিক এবং রবিবার ঈদের ছুটি থাকায় আজ বৃহস্পতিবার নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের ঢল নেমেছে। তবে ভোর থেকেই বৃষ্টি শুরু হওয়ায় এর মধ্যেই গ্রামে ফিরছে নগরে বসবাসকারী মানুষ।

গত ৩০ জুলাই ঈদুল আজহার আগাম টিকিট যারা কেটেছেন, তারাই ভোর থেকে বিভিন্ন গন্তব্যে যাত্রা করছেন।

আজ সকাল ৬টায় রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস, ৬টা ২০ মিনিটে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস, সিলেটগামী পারাবত এক্সপ্রেস ৬টা ৩৫ মিনিটে, চট্টগ্রামগামী সোনারবাংলা এক্সপ্রেস ৭টায়, কিশোরগঞ্জগামী এগারসিন্ধুর প্রভাতী সোয়া ৭টায়, দেওয়ানগঞ্জবাজারগামী তিস্তা এক্সপ্রেস সাড়ে ৭টায়, চট্টগ্রামগামী মহানগর প্রভাতী সকাল পৌনে ৮টায় ও চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস সকাল ৮টায় কমলাপুর ছেড়ে গেছে।

দুই/একটা ট্রেন ১০-২০ মিনিট বিলম্ব করলেও এবার তুলনামূলক সময় মেনেই চলাচল করছে ট্রেনগুলো। কিন্তু হঠাৎ বৃষ্টির কারণে রেলস্টেশনগুলো পৌঁছতে ব্যাপক দুর্ভোগ ও ভোগান্তি পোহাতে হচ্ছে ঘরমুখো মানুষদের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com