‘ঘরের লোক’ থেকেও সাবধান থাকুন

Print

১৫ আগস্ট ট্রাজেডির পুনরাবৃত্তি এড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলের লোক থেকেও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তার রাজনৈতিক মিত্র দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

রোববার ঢাকার তোপখানা রোডের প্রেস কাউন্সিলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় এই পরামর্শ দেন তিনি।

ইনু বলেন, শুধু বিএনপি ও জঙ্গি দমন করলে চলবে না, ঘরের আপনজনদের সম্পর্কে সতর্কতা অবলম্বন করতে হবে। যদি না করেন, তা হলে আবার দুর্ঘটনার স্বীকার হতে পারেন।

তিনি বলেন, সেদিন ঘরের ভিতরের আপনজনরা ঘর কাটা ইঁদুর হয়ে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। ঘরকাটা ইঁদুর সম্পর্কে সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন, এক মাস ধরে আমরা শোকের মাস পালন করছি, এই মাসে বিএনপি-জামায়াতের জঙ্গিরা বঙ্গবন্ধু হত্যার নিন্দা করে বিজ্ঞপ্তি দেয়নি। যেহেতু দেয়নি, বিএনপি-জামায়াত জঙ্গি চক্ররা এখনও বাংলাদেশের জন্য হুমকি হয়ে আছে।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে জাসদ সভাপতি বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনার ফেরত যাত্রায় আছি। এর নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্ব দেশকে সাম্প্রদায়িকতা ও সামরিক শাসনের অন্ধকার থেকে টেনে তুলে নিয়ে আসতে পেরেছি।

এখন দেশের উন্নয়নের জন্য দুর্নীতিবাজদের অন্তরায় হিসেবে চিহ্নিত করে তাদের দমনের দাবি জানান শেখ হাসিনার গত সরকারের তথ্যমন্ত্রী ইনু।

তিনি বলেন, ১৬ হাজার লুটেরা-দুর্নীতিবাজ দেশের অর্থনীতিকে জিম্মি করার চেষ্টা করছে। এরা ১৫ অগাস্টের ঘরকাটা ইঁদুরের মতো ফসলকাটা ইঁদুর। এই ফসলকাটা ইঁদুরদের ধ্বংস করতে না পারলে সোনার বাংলা গড়া সম্ভব নয়।

আলোচনা সভায় আওয়ামী লীগ নেতা শামসুল হক টুকু, বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সহসভাপতি রেদুয়ান খন্দকার বক্তব্য রাখেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com