ঘরে আবারও অতিথি আনলেন এশা

Print

আবারও মা হলেন বলিউড অভিনেত্রী এশা দেওল। গতকাল (১০ জুন) কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। নাম রেখেছেন মিরায়া।

অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, মিরায়া তাখতানি তোমাকে স্বাগতম। সকলের ভালবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ। এশার পোস্ট থেকেই বোঝা যায় অভিনেত্রী তার দ্বিতীয় কন্যা সন্তানের নাম রেখেছেন মিরায়া তাখতানি।

এশার প্রথম সন্তান রাধ্যা তাখতানির জন্ম হয় ২০১৭ সালে। বড় মেয়ের উদ্দেশে তিনি লেখেন, ‘রাধ্যা এবার বড় দিদি হতে চলেছে।

২০১২ সালে ভরত তাখতানিকে বিয়ে করেন এষা। তারা ছোটবেলার বন্ধু। দীর্ঘদিন দেখা সাক্ষাৎ ছিল না তাদের। পরবর্তীতে ‘টেল মি ও খুদা’ ছবির সেটে দেখা হয়ে এশা ও ভরতের। এরপর প্রেম ও পরিণয় হয়।

বলিউড অভিনেতা ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর বড় মেয়ে এশা। তিনি অভিনেতা সানি দেওল ও ববি দেওলের সৎ বোন। অভিনেতা অভয় দেওলের চাচাত বোন।

২০০২ সালে ‘কই মেরে দিল পোছে’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় এশার। কুছ তো হায়, ধুম, যুবা, ডার্লিং, হাইজ্যাকসহ অনেকগুলো হিন্দি, তামিল, তেলেগু ও কান্নাডা সিনেমায় অভিনয় করেছেন তিনি। পেয়েছেন বেশ কিছু পুরস্কার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com