ঘুম থেকে ডেকে তোলায় মাকে হত্যা করলো ছেলে

Print

পাবনার চাটমোহর উপজেলায় ঘুম থেকে ডেকে তোলায় লাঠির আঘাতে আয়েশা খাতুন (৫৫) নামে এক মাকে হত্যা করেছে ছেলে।

সোমবার সকাল ৭টার দিকে উপজেলার ফৈলজনা ইউনিয়নের ঘাসিখোলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক ছেলে মাসুদ রানাকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। নিহত আয়েশা খাতুন ইন্তাজ আলীর স্ত্রী।

স্থানীয়রা জানায়, সকালে নিজ ঘরে ঘুমিয়ে ছিল মাসুদ। ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় মা আয়েশা খাতুন মাসুদ রানাকে ঘরে গিয়ে বেশ কয়েকবার ডাকাডাকি করে।

পরে ক্ষুব্ধ ছেলে ঘরে থাকা লাঠি দিয়ে তার মায়ের মাথায় সজোরে আঘাত করে। এতে প্রচণ্ড রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আয়েশা খাতুনের। এ সময় মাসুদ পালানোর চেষ্টা করলে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাকে ধরে ফেলে পুলিশের কাছে সোপর্দ করে।

চাটমোহর থানা পুলিশের ওসি এসএম আহসান হাবীব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মাসুদ রানাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com