চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ,ধর্ষক গ্রেপ্তার

Print

রংপুরের বদরগঞ্জে চতুর্থ শ্রেণীর এক শিশুকে (৯) ধর্ষণ করেছে মাহাবুবার রহমান মোহন(২০)নামে এক যুবক। গতকাল রোববার রাতে উপজেলার মধুপুর ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

অভিভাবক ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গতকাল রাতে শিশুটি পাশের বাড়িতে টিভি দেখে বাড়ি ফেরার পথে একই গ্রামের আবু সাঈদের শ্যালক মাহাবুবার মোহন শিশুটিকে জোরপূর্বক একটি বাড়ির পিছনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। রাতে শিশুটি বাড়ির কাউকে না জানালেও আজ সোমবার সকালে শিশুটির দাদি রক্তমাখা কাপড় দেখে বুঝতে পেরে তাকে জিজ্ঞাসা করলে সে দাদিকে সবকিছু খুলে বলে।

দাদি বাড়ির সকলকে বিষয়টি জানালে এলাকাবাসি একত্রিত হয়ে ধর্ষক মাহাবুবারকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। মাহাবুবার রংপুর সদরের আলমনগর মহল্লার মকবুল হোসেনের ছেলে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com