চবি ছাত্রলীগের নেতৃত্বে রুবেল-টিপু

Print

আগামী এক বছরের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে মো: রেজাউল হক রুবেলকে সভাপতি এবং মো: ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সভাপতি ২০০৬-০৭ সেশনের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক মার্কেটিং বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী।

রবিবার মধ্যরাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্যাডে বিষয়টি জানানো হয়।

তাছাড়া দ্রুততম সময়ের মধ্যে চবি শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৬ ডিসেম্বর আন্ত:কোন্দল নিরসনে চবি শাখা ছাত্রলীগের কমিটি বাতিল করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com