চলচ্চিত্র নির্মাতা রায়হান মুজিব হাসপাতালে

Print

শুরুটা করেছিলেন অ্যাকশন তারকা জসিমকে নিয়ে। তাকে নিয়ে ‘হিরো’ সিনেমা নির্মাণ করে প্রথম ছবিতেই সাড়া ফেলেন চলচ্চিত্র নির্মাতা রায়হান মুজিব।

একে একে করেন ‘ভাইজান’, ‘কাজের বেটি রহিমা’, ‘অগ্নিপুরুষ’, ‘আত্ম অহংকার’, ‘রাজা গুণ্ডা’, ‘আখেরি মুকাবিলা’, ‘প্রেম প্রীতি’, ‘হিংসার আগুন’, ‘তেজী সন্তান’র মতো চলচ্চিত্র।

নব্বই দশকে শাবানা, জসিম, আলমগীর, সোহেল চৌধুরী, সুনেত্রা, মান্না, রাজীবকে নিয়ে একের পর উপহার দিয়েছেন চলচ্চিত্র নির্মাতা রায়হান মুজিব। তার পরিচালিক ছবি ধারাবাহিকভাবে সুপার হিট হয়েছে।

সম্প্রতি গল ব্লাডারের সমস্যা নিয়ে মুজিব রাজধানীর উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছে তিনি। বর্তমানে গ্যাস্ট্রোলজি বিভাগের প্রফেসর ডা. মহিবুর রহমানের অধীনে চিকিৎসাধীন আছেন মুজিব।

রায়হান মুজিব বলেন, ‘দীর্ঘদিন ধরে গল ব্লাডারে সমস্যা হচ্ছিল। এটি যে বড় সমস্যা সৃষ্টি করেছে সেটা বুঝতে পারিনি। কতদিন হাসপাতালে থাকতে হয় সেটা এখনও বলতে পারছি না। তারা বলছে এখন আমার পর্যবেক্ষণ চলছে। অবস্থা বুঝে ৬ মাস পর অপারেশনে যাবে। আমি সবার কাছে দোয়া চাই। এ সময় দোয়া ছাড়া আর কিছুই চাওয়ার নাই।’

সর্বশেষ রায়হান মুজিব ২০১০ সালে ‘জগৎ সংসার’ ছবিটি নির্মাণ করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com