চাঁদা না দেয়ায় বাড়ি থেকে তুলে নিয়ে নববধূকে ধর্ষণ!

Print

চাঁদার টাকা না দেয়ায় নরসিংদীর রায়পুরা উপজেলায় বাড়ি থেকে তুলে নিয়ে এক নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার একটি ইউনিয়ন পরিষদের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

ওই রাতে নববধূর স্বামী বাদী হয়ে রায়পুরা থানায় পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

রায়পুরা থানার ওসি মো. দোলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার নববধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

নববধূর পরিবার জানায়, ১৪ মার্চ এই দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। মঙ্গলবার তারা নিজ ঘরে ঘুমিয়ে থাকলে রাত প্রায় ২টার দিকে স্থানীয় ফারুক ওরফে ইয়াবা ফারুকের নেতৃত্বে অলি মিয়া, স্বপন, আলম ও আনোয়ারসহ প্রায় ৭/৮ জন তাদেরকে ঘুম থেকে ডেকে তুলে তাদের কাছে ৫০ হাজার চাঁদা টাকা দাবি করে।

চাঁদার টাকা না দিলে নববধূকে তুলে নিয়ে যাবে বলে হুমকি দেয় ওই ব্যক্তিরা। টাকা দিতে ওই দম্পতি অস্বীকৃতি জানালে চাঁদাবাজরা তাদের ওপর চড়াও হয়ে মারধর শুরু করে।

পরে মারধরের মুখে ১০ হাজার টাকা চাঁদাবাজদের হাতে দিলে তারা নববধূকে জোর করে তুলে নিয়ে যায় এবং বাকি ৪০হাজার টাকা পরিষোধ করা হলে তাকে ফেরত দেয়া হবে বলে জানিয়ে যায়।

নববধূকে তারা রাতে ফারুকের বাড়িতে রাখে। পরে ভোররাতে স্থানীয় ইউনিয়ন পরিষদের একটি কক্ষে নিয়ে গিয়ে অলি মিয়া ওই নববধূকে ধর্ষণ করে।

ওই নারীর স্বামী রাতে স্ত্রীকে খুঁজে না পেয়ে সকালে পুলিশের শরনাপন্ন হন। পুলিশ খবর পেয়ে বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ থেকে তাকে উদ্ধার করে রায়পুরা থানার নিয়ে আসে।

ওই রাতে নববধূর স্বামী বাদী হয়ে রায়পুরা থানায় পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com