চাকরি পাচ্ছেন ৩৭তম বিসিএসের সবাই

Print

৩৭তম বিসিএসে উত্তীর্ণ সবাই সরকারি চাকরির জন্য সুপারিশপ্রাপ্ত হচ্ছেন। রেকর্ডসংখ্যক পরীক্ষার্থী এই বিসিএস থেকে চাকরি পাবেন। ক্যাডার, নন-ক্যাডার প্রথম শ্রেণির পর এবার দ্রুত নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির ফল প্রকাশ করতে যাচ্ছে সরকারি কর্মকমিশন (পিএসসি)। এ বিষয়ে পিএসসির চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক বলেছেন, মোটামুটি ৩৭তম বিসিএসে উত্তীর্ণ সবাই চাকরির জন্য সুপারিশপ্রাপ্ত হবেন। দ্রুত ৩৭তম বিসিএস থেকে উত্তীর্ণদের মধ্যে থেকে দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডারের তালিকা প্রকাশ করা হবে।

তিনি আরো বলেন, ‘অল্প সময়ের মধ্যে ৪০তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশের চিন্তা-ভাবনা করছি।’ সেপ্টেম্বরের মধ্যে ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশের প্রস্তুতিও এগিয়ে চলেছে। চারটি বিসিএস ছাড়াও মাধ্যমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার জন্য ব্যস্ত সময় পার করছে কমিশন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com